bangla news

গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে খুলনায় বিএনপির বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০২ ৪:৫১:১৭ পিএম
বিক্ষোভ, ছবি: বাংলানিউজ

বিক্ষোভ, ছবি: বাংলানিউজ

খুলনা: জাতীয় বাজেটে ভ্যাট-ট্যাক্স বৃদ্ধি এবং সম্প্রতি সব ধরনের গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে খুলনায় বিক্ষোভ-সমাবেশ করেছে বিএনপি।

মঙ্গলবার (০২ জুলাই) দুপুরে মহানগরের কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনের সড়কে এ কর্মসূচি পালিত হয়। বিএনপি খুলনা মহানগর ও জেলা শাখা যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।

এতে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। 

তিনি বলেন, লুটেরা দুর্বৃত্তদের পকেট ভারি করতেই গ্যাসের দাম বাড়িয়েছে সরকার। সোয়া ৫ লাখ কোটি টাকার বাজেটের ঘাটতি মেটাতে সরকারকে এরপর বিদ্যুতের দাম বাড়াতে হবে। পানির দাম বাড়াতে হবে। নিত্যপ্রয়োজনীয় সব পণ্যের দাম বেড়ে সামাজিক অস্থিরতা ও বৈষম্য তৈরি হবে।

তিনি অভিযোগ করেন, রাতের অন্ধকারে ভোট ডাকাতির মাধ্যমে রাষ্ট্র ক্ষমতা দখলকারী সরকারকে ভোটের জন্য জনগণের কাছে যেতে হয় না। এ জন্য তাদের কাজে কোনো স্বচ্ছতা নেই, জবাবদিহিতা নেই।

নগরের বিভিন্ন ওয়ার্ড ও জেলার একাধিক থানা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন। এছাড়া কর্মসূচিতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র মনিরুজ্জামান মনি, বিএনপি নেতা সাহারুজ্জামান মোর্ত্তজা, আমীর এজাজ খান, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, জলিল খান কালাম, শাহজালাল বাবলু, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মাহববু কায়সার, কামরুজ্জামান টুকু, মোল্লা মোশারফ হোসেন মফিজ, মহিবুজ্জামান কচি, মেহেদী হাসান দীপু, শফিকুল আলম তুহিন, শাহিনুল ইসলাম পাখী, মুজিবর রহমান, ইকবাল হোসেন খোকন, এহতেশামুল হক শাওন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
এমআরএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-02 16:51:17