ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

বিএনপি

‘সরকার জনগণের ওপর স্টিমরোলার চালাচ্ছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জুলাই ২, ২০১৯
‘সরকার জনগণের ওপর স্টিমরোলার চালাচ্ছে’

নরসিংদী: সরকার বিএনপির পর এবার জনগণের ওপর স্টিমরোলার চালাচ্ছে বলে মন্তব্য করে বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, গত ১০ বছরে ষষ্ঠ দফায় গ্যাসের দাম বাড়িয়েছে, অথচ মানুষের আয় বাড়েনি। এভাবে চলতে থাকলে দেশের মানুষ নিঃস্ব হয়ে যাবে। দেশ ও দেশের মানুষকে বাঁচাতে এ সরকারের পরিবর্তনের কোনো বিকল্প নেই।

মঙ্গলবার (২ জুলাই) দুপুরে নরসিংদী জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ-মিছিল শেষে প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

এদিকে বেলা ১২টার দিকে খায়রুল কবির খোকনের নেতৃত্বে বিএনপির নেতাকর্মীদের নিয়ে চিনিশপুর বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ-মিছিল বের করে।

মিছিলটি ঢাকা-সিলেট মহাসড়কে উঠতে গেলে পুলিশ নেতা-কর্মীদের বাধা দেয়। এসময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পরে পুলিশ। পরে জেলখানার মোড় প্রতিবাদ সমাবেশ করেন নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূঁইয়া, যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক শায়েন শাহ শানু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa