ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

অন্যান্য দল

খাগড়াছড়িতে জনসংহতি সমিতির কর্মী সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
খাগড়াছড়িতে জনসংহতি সমিতির কর্মী সম্মেলন শুরু হয়েছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) কর্মী সম্মেলন । ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) কেন্দ্রীয় কমিটির দু’দিনব্যাপী কর্মী সম্মেলন শুরু হয়েছে।

সোমবার (১ জুলাই) খাগড়াছড়ি জেলা সদরের মারমা উন্নয়ন সংসদের মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় এ সম্মেলন শুরু হয়। এর উদ্বোধন করেন দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা।

জনসংহতি সমিতির কেন্দ্রীয় নেতা প্রফুল্ল কুমার ত্রিপুরার সভাপতিত্বে কর্মী সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তাতিন্দ্র লাল চাকমা ওরফে মেজর পেলে ও ইউপিডিএফের (গণতান্ত্রিক) কেন্দ্রীয় সভাপতি শ্যামল কান্তি চাকমা।  

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনসংহতি সমিতির কেন্দ্রীয় নেতা সুধাকর ত্রিপুরা, বিভূ রঞ্জন চাকমা, কাকলী খীসা, সুদর্শন চাকমা, শান্তিপ্রিয় চাকমা প্রমুখ।

সম্মেলনে পার্বত্য চট্টগ্রামের প্রেক্ষাপট, জনসংহতি সমিতির সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করা ও সংগঠনের করণীয় বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হতে পারে বলে জানা গেছে। সম্মেলনে পার্বত্য চট্টগ্রামের তিন জেলা থেকে চার শতাধিক নেতাকর্মী অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
এডি/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa