ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

এরশাদ শঙ্কামুক্ত নন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
এরশাদ শঙ্কামুক্ত নন সংবাদ সম্মেলনে জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। 

সোমবার (১ জুলাই) রাজধানীর বনানীতে জাপার কার্যালয়ে এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

জিএম কাদের বলেন, আমাদের চেয়ারম্যানকে চিকিৎসকরা নিবিড় পরিচর্যা করছেন।

এ অবস্থায় তাকে বিদেশে চিকিৎসার জন্য নেওয়া যাচ্ছে না।  

তিনি বলেন, সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিএমএইচে আমাদের চেয়ারম্যানকে দেখতে গেলে তিনি চোখ মেলে তাকিয়ে ছিলেন।

তিনি আরো বলেন, কিছু মানুষ গুজব ছড়িয়েছে এরশাদ মারা গেছেন। এরশাদের কিছু হলে জাপা ছাড়াও সিএমএইচ থেকে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে খবর জানানো হবে।    
             
জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাদের বলেন, এরশাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। নতুন করে কিডনিতে ইনফেকশন হয়েছে। চিকিৎসকরা আশ্বস্ত করেছেন তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।  

জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হুসেইন মুহম্মদ এরশাদকে দেখতে ওবায়দুল কাদেরকে পাঠিয়েছেন। এরশাদ ওবায়দুল কাদেরের আসার খবর পেয়ে চোখ মেলে তাকিয়ে দেখেছেন। একটি রাজনৈতিক দলের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়েছে। চিকিৎসকরা বলেছেন, এরশাদ সুস্থ হয়ে আবার সংসদেও যাবেন।  

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
এসই/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।