ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গোপালগঞ্জ জেলা বিএনপির নেতাদের পদত্যাগের হিড়িক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
গোপালগঞ্জ জেলা বিএনপির নেতাদের পদত্যাগের হিড়িক

গোপালগঞ্জ: সদ্য ঘোষিত গোপালগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি থেকে নেতাদের পদত্যাগের হিড়িক পড়েছে। ৩৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি থেকে এ পর্যন্ত ১০ জন পদত্যাগ করেছেন।

শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ১০টায় সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির সদস্য এসএম আজিজুল রহমান বেনোর বাসায় সংবাদ সম্মেলন করে ওই কমিটির ৯ নেতা পদত্যাগ করেন।

এরআগে, গত ২২ জুন শরীফ রাফিকুজ্জামানকে আহ্বায়ক ও এম. মুনসুর আলীকে সদস্য সচিব করে বিএনপির কেন্দ্রীয় মহাসচিব কর্তৃক অনুমোদনকৃত ৩৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

এরপরই ওই ঘোষিত আহ্বায়ক কমিটি থেকে নেতা পদত্যাগ করেন।
 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, গোপালগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির সদস্য শেখ বদরুল আলম নাসিম।

তিনি বলেন, বিএনপির শুরু থেকে যারা মাঠের রাজনীতিতে তৃণমূল পর্যায়ে দলকে সংগঠিত করতে নিবেদতিভাবে কাজ করেছে সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিতে তাদের অবমূল্যায়ন করা হয়েছে। এ কারণেই পদ থেকে তারা পদত্যাগ করেছেন।

পদত্যাগকারীরা হলেন- সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য এম. সিরাজুল ইসলাম, ৪নং যুগ্ম-আহ্বায়ক মেজর (অব.) অহিদুল হক ইবুল, সদস্য শেখ বদরুল আলম নাসিম, আজিজুর রহমান, জিয়াউল কবির বিপ্লব, ওমর ফারুক, মো. খাইরুল ইসলাম, অ্যাড. ফরহাদ, মো. হাবিব জান মিয়া।

এরআগে, গত মঙ্গলবার আহ্বায়ক কমিটির যুগ্ম-আহ্বায়ক মনিরুজ্জামান পিনু তার বাসায় সংবাদ সম্মেলন করে পদত্যাগ করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad