bangla news

সংসদে কুরুচিপূর্ণ মিথ্যাচার করেছেন নাসিম: গণফোরাম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ৮:৪৯:৪৭ পিএম
গণফোরামের প্রতীক

গণফোরামের প্রতীক

ঢাকা: আওয়ামী লীগ নেতা মো. নাসিম জাতীয় সংসদে ড. কামাল হোসেন সম্পর্কে যে বক্তব্য দিয়েছেন তাকে কুরুচিপূর্ণ, উদ্দেশ্যমূলক শিষ্টাচারবিরোধী মিথ্যাচার দাবি করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে গণফোরাম।

বুধবার (২৬ জুন) বিকেলে এক বিবৃতিতে গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী এবং সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া এই প্রতিবাদ জানান।

তারা বলেন, মঙ্গলবার (২৫ জুন) জাতীয় সংসদে আওয়ামী লীগ নেতা মো. নাসিম, গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন সম্পর্কে যে কুরুচিপূর্ণ, উদ্দেশ্যমূলক, শিষ্টাচারবিরোধী মিথ্যাচার করেছে, আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নেতারা বলেন, ভোটারবিহীন ও আগের রাতে ব্যালটবাক্স ভর্তি করা জনগণ প্রত্যাখ্যাত বর্তমান সংসদে সরকার দলীয় নেতা মো. নাসিমের কাছে এর থেকে বেশি ভদ্রতা আশা করা যায় না। জনগণের অংশগ্রহণে গড়ে ওঠা জাতীয় ঐক্যফ্রন্টের শক্তিতে ভীত ও গণবিচ্ছিন্ন বর্তমান সরকার ও সংসদ মানুষের মধ্যে বিভ্রান্তি ও অনৈক্য সৃষ্টি করার লক্ষ্যে মো. নাসিম এই মিথ্যাচার করেছেন। সরকারহীন রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার কু-মতলবে এ ধরনের প্রলাপ বকছে। জাতীয় ঐক্যকে আরো শক্তিশালী ও সুদৃঢ় করে গণতান্ত্রিক আন্দোলনকে সফল করার মধ্য দিয়ে এ ধরনের ধৃষ্টতার জবাব দিতে হবে। 

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এমএইচ/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   গণফোরাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-26 20:49:47