bangla news

ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে দমিয়ে রাখা যাবে না: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ৮:১৩:৪১ পিএম
মিলাদ মাহফিল অনুষ্ঠান। ছবি: বাংলানিউজ

মিলাদ মাহফিল অনুষ্ঠান। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, কোনো রাজনৈতিক দল যদি চুপ থাকে তাহলে মনে রাখতে হবে এর পেছনে তাদের কোনো ষড়যন্ত্র আছে। আর এ ষড়যন্ত্র মোকাবেলার জন্য সমন্বিত রাজনৈতিক শক্তির প্রয়োজন। আর এ শক্তির যোগানদাতাই হচ্ছে তৃণমূল।

বুধবার (২৬ জুন) বিকেলে সিরাজগঞ্জ শহরে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেম্বার অ্যান্ড কর্মাসের প্রেসিডেন্ট আবু ইউসুফ সুর্য্য’র বাসায় এক মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপস্থিত হয়ে দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কোনো ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা দমিয়ে রাখা যাবে না। দেশ এগিয়ে যাচ্ছে, আরও এগিয়ে যাবে। 

নাসিম আরও বলেন, দেশের আর্থ-সামাজিক উন্নয়ন এবং স্থিতিশীলতার একমাত্র আস্থার জায়গা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

আবু ইউসুফ সুর্য্য’র বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে শহরের স্টেডিয়াম রোডের বাসভবনে আয়োজিত অনুষ্ঠানে দলের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, হাজী ইসহাক আলী, আব্দুল হান্নান খান, দানিউল হক মোল্লা, অ্যাডভোকেট আব্দুল হাকিম, অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম লিমন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-26 20:13:41