bangla news

যুবলীগ-ছাত্রলীগের হামলা: দেবহাটায় ১৪৪ ধারা জারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ১:৫৫:৪৩ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সাতক্ষীরা: অভ্যন্তরীণ কোন্দলের জেরে যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনায় সাতক্ষীরার দেবহাটা উপজেলায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

বুধবার (২৬) সকালে উপজেলাজুড়ে ১৪৪ ধারা জারি করা হয়। দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন বাংলানিউজকে এ তথ্য জানান। 

তিনি বলেন, উপজেলার সব সভা-সমাবেশ, আগ্নেয়াস্ত্র বহনে নিষেধাজ্ঞা আরোপসহ ১৪৪ ধারা জারি করা হয়েছে। পাশাপাশি উপজেলায় দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রণসহ জন-নিরাপত্তা নিশ্চিতে সখীপুর মোড়, সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ মোড়, পারুলিয়া শহীদ আবু রায়হান চত্বরসহ বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমানে উপজেলাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। 

যোগাযোগ করা হলে দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বাংলানিউজকে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঝুঁকিপূর্ণ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক।

দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিনুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার কোনো সাড়া পাওয়া যায়নি।

পাওয়া যায়নি উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমনকেও। 

জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা বাংলানিউজকে বলেন, ছাত্রলীগের সঙ্গে যুবলীগ সভাপতি মিজানুর রহমান মিন্নুর মধ্যে বিরোধকে কেন্দ্র করে দেবহাটায় উত্তেজনা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে। 

এর আগে, অভ্যন্তরীণ কোন্দলের কেন্দ্র করে যুবলীগ-ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মঙ্গলবার (২৫ জুন) সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ, সখীপুর মোড় ও পারুলিয়াতে একাধিকবার হামলা-পাল্টা হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। 

এতে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমনের বাবা শামছুর রহমান খোকন, সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ ছাত্রলীগের সভাপতি মো. ফয়জুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আসিফ, ছাত্রলীগ নেতা রনি আহমেদসহ দুই গ্রুপের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সাতক্ষীরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-26 13:55:43