ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সবাইকে কাজ করতে হবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ৪:৫৫:১৮ এএম
অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থেকে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর। 

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। এ উন্নয়ন যাতে থেমে না যায়, সেজন্য তাকে সহযোগিতা করতে হবে, কাজ করতে হবে। 

মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) ছাত্রলীগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০১৯-২০ কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুস সবুর বলেন, দেশ এখন অনেক এগিয়েছে। বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আমরা এমন কোনো দিক নেই, যেখানে উন্নতি করিনি। এ উন্নতি যেন থেমে না যায়, সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। কোনো ধরনের অপশক্তি আর বাংলাদেশকে যেন পিছিয়ে দিতে না পারে সেদিকে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে হবে।

বিটিআরসির মহাপরিচালক ইঞ্জিনিয়ার এ কে এম শহীদুজ্জামান সভাপতিত্বতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সভাপতি অধ্যাপক ড. এম হাবিবুর রহমান, আইইবির ভাইস প্রেসিডেন্ট এবং বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ নুরুজ্জামান, আইইবির সম্মানী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খন্দকার মনজুর মোর্শেদ, আইইবির সম্মানী সহকারী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবুল কালাম হাজারী, ডুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন। 

বাংলাদেশ সময়: ০৪৫৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৯ 
এসকে/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-26 04:55:18