ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

জাপার নেতৃত্বাধীন জোট আগামীতে সরকার গঠন করবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৮:১১:৫২ পিএম
সভায় বক্তব্য রাখছেন জাতীয় পার্টির গোলাম মোহাম্মদ কাদের এমপি। ছবি: বাংলানিউজ

সভায় বক্তব্য রাখছেন জাতীয় পার্টির গোলাম মোহাম্মদ কাদের এমপি। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির নেতৃত্বাধীন জোট আগামীতে সরকার গঠন করবে বলে আশা প্রকাশ করেছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

মঙ্গলবার (২৫ জুন) সকালে রাজধানীর এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে রংপুর ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সভায় তিনি একথা বলেন।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, জোটবদ্ধ হয়ে নির্বাচন না করলে দেশে ভালো ফলাফল করা যাচ্ছে না। প্রতিটি দলই জোটবদ্ধ হয়ে নির্বাচন করছে। কিন্তু বড় দলগুলোর সঙ্গে জোটবদ্ধ হলে ছোট দলগুলোর অস্তিত্ব সংকটে পড়ে। তাই জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে, আমাদের স্বকীয়তা নিয়ে রাজনীতিতে একটি জোটের নেতৃত্ব দিতে পারবো। তাই আগামীতে জাতীয় পার্টি সাধারণ মানুষের সমর্থন নিয়ে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব গ্রহণ করতে পারবে বলে তিনি মনে করেন।
 
তিনি বলেন, পার্টি চলবে গঠনতন্ত্রের নির্দেশনায়। তৃণমূল নেতা-কর্মীদের মতামত, পরামর্শ এবং শক্তিতে জাতীয় পার্টি পরিচালিত হবে।

তিনি আরো বলেন, আমি পারিবারিক পরিচয়ে নেতৃত্ব দিতে চাই না। পার্টির সাধারণ কর্মীদের সমর্থন ও আস্থা নিয়ে জাতীয় পার্টিকে এগিয়ে নিতে চাই। সবাইকে নিয়েই আমরা রাজনীতি করতে চাই।

সভায় জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, আওয়ামী লীগে পাঁচ শতাংশ, বিএনপিতে চার শতাংশ, কিন্তু জাতীয় পার্টিতে এক শতাংশও কোন্দল বা দ্বন্দ্ব নেই। কোনো বিভেদ নেই। 

তিনি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশে আমরা গোলাম মোহাম্মদ কাদের এর নেতৃত্বে ঐক্যবদ্ধ।

এছাড়া সভায় প্রতিটি জেলা, মহানগর, উপজেলা ও পৌর কমিটির নেতারা বক্তব্য রাখেন। 

সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. হাফিজ উদ্দিন আহমেদ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীর, আলমগীর সরকার লোটন, মো. এমরান হোসেন মিয়া, জাফর ইকবাল সিদ্দিকী, চেয়ারম্যানের উপদেষ্টা মেজর (অব.) আশরাফ উদ দৌলা, ড. নুরুল আজহার শামীম, নুরুল ইসলাম তালুকদার এমপি, পনির উদ্দিন আহমেদ এমপি, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, শরিফুল ইসলাম জিন্নাহ এমপি, শওকত চৌধুরী, সরদার শাহজাহান, জহিরুল আলম রুবেল, নিগার সুলতানা রানী, শফিকুল ইসলাম শফিক, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, অ্যাডভোকেট তোফাজ্জেল হোসেন, আমিনুল ইসলাম ঝন্টু, সুলতান আহমেদ সেলিম, শফিউল্লাহ শফি, এসএম ইয়াসির, সম্পাদকমণ্ডলীর সদস্য সুলতান আহমেদ, মো. হেলাল উদ্দিন, খোরশেদ আলম খুশু, মো. জুলফিকার হোসেন, আবদুর রাজ্জাক খান, আনিসুর রহমান খোকন, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সাব্বির আহমেদ ও আহাদ চৌধুরী শাহিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এসএমএকে/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি জাতীয় পার্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 20:11:52