ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

এবারের বাজেট প্রতারণামূলক: জাতীয় পার্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ৭:৫৭:৩৬ পিএম
জাতীয় পার্টির লোগো

জাতীয় পার্টির লোগো

ঢাকা: রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণের ব্যয় শিক্ষাখাতে বরাদ্দ দেখিয়ে সরকার জাতির সঙ্গে প্রতারণা ও প্রহসনে লিপ্ত হয়েছে। বরাদ্দ এ টাকা দেশের শিক্ষার উন্নয়নে ব্যয় হবে না। অন্যদিকে ধনীকে আরও ধনী ও গরিবকে আরও গরিব বানাবার এই বাজেট সমগ্র জাতির জন্য একটি হতাশার দলিল।

সোমবার (২৪ জুন) জাতীয় পার্টির (জাফর) কার্যালয়ে দলীয় চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির দু’দিনব্যাপী সভায় নেতারা এসব কথা বলেন।

সভায় বক্তারা বলেন, বাজেটে কালো টাকা সাদা করার সুযোগ দিয়ে দেশের অর্থনৈতিক ক্ষেত্রে বিরাজমান অস্বচ্ছ ও অসাধু তৎপরতাকে প্রকারান্তরে উৎসাহিত করা হয়েছে। 

সভায় অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির জোর দাবি ও পার্টির সর্বস্তরে আন্দোলন গড়ে তোলার প্রস্তুতি নিতে আহ্বান জানানো হয়।

আগামী ৩০ ডিসেম্বরের মধ্যে জাতীয় পার্টির জাতীয় কাউন্সিল করার জন্য সাংগঠনিক প্রস্তুতির নির্দেশ দেওয়া হয়েছে।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব জাফরউল্লাহ খান চৌধুরী লাহোরী, প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, সাবেক এমপি নওয়াব আলী আব্বাস খান, সাবেক এমপি আনোয়ারা বেগম, অ্যাডভোকেট রুহুল আমিন, সাবেক এমপি অ্যাডভোকেট হোসনে আরা আহসান, ভাইস চেয়ারম্যান ড. মো. আবু ইউসুফ সেলিম, মো. নওশের আলী, কাজী মো. ইকবাল, সাংগঠনিক সম্পাদক মহসীন সরকার, হান্নান আহমেদ খান বাবলু, আবু তালেব দেওয়ান, মঈনুর রাব্বি চৌধুরী রুমন, মো. কামরুল হুদা, হেদায়েত আলী খান শোভা, গাজী আব্দুল খালেক, লোকমান পাটোয়ারী, অধ্যক্ষ মো. হারুন অর রশিদ, জাহাঙ্গীর আলম প্রধান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এমএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-24 19:57:36