ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

লক্ষ্মীপুরে ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষ, পুলিশসহ আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ২:১৮:৩২ পিএম
সংঘর্ষে আহত ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

সংঘর্ষে আহত ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে আওয়ামী লীগের সভায় স্লোগান দেওয়াকে কেন্দ্র করে যুবলীগ-ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন। 

সোমবার (২৪ জুন) দুপুর পৌনে ১২টার দিকে চন্দ্রগঞ্জ বাজার গণমিলনায়তনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এ ঘটনা ঘটে।  

আহতরা হলেন- যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রিংকু, তাজু ভূঁইয়া, রোমেল, সৌরভ, পারভেজ, ছাত্রলীগ নেতা মামুন, ফিরোজ ও পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহেল মিয়াসহ ১০ জন। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে। সভায় স্লোগান দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের কাজী বাবলু গ্রুপের সঙ্গে ইউনিয়ন যুবলীগের কর্মীদের বাকবিতণ্ডা হয়। এ সময় উত্তেজিত হয়ে সভাস্থলে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

পরে পরিস্থিতি শান্ত হলে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৭০ পাউন্ডের একটি কেক কাটা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। 

সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন তার বক্তব্যে সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগের মাসুদকে দায়ী করে বলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যারা সংঘর্ষে জড়িত হয়েছে তাদের প্রত্যেকের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এসআর/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   লক্ষ্মীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-24 14:18:32