ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বরিশালে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
বরিশালে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বরিশালে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত। ছবি: বাংলানিউজ

বরিশাল: বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বরিশালে আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

রোববার (২৩ জুন) সকালে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলির আর দোয়ার মাধ্যমে এ কর্মসূচির সূচনা হয়।

পরে সকাল ৯টায় কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় সংগীত পরিবেশনের পর বর্ণাঢ্য একটি শোভাযাত্রা বের হয়।

সেটি নগরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

এদিকে জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে শোভাযাত্রা বের হওয়ার শুরুতে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন বরিশাল সিটি করপোরেশেনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

তিনি বলেন, দেশ এখন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে অবহেলিত দক্ষিণাঞ্চলের মানুষে জীবনযাত্রার মান উন্নয়ন হচ্ছে। কর্মসংস্থানের যোগানের কর্মসূচি চলমান রয়েছে। এই অগ্রযাত্রায় সামিল হতে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সর্বস্তরের জনতাকে সামিল হওয়ার আহ্বান জানান তিনি।

সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুচ, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেনসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।