ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মুনিরীয়া যুব তাবলীগের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, জুন ২২, ২০১৯
মুনিরীয়া যুব তাবলীগের মানববন্ধন মানববন্ধন, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: চট্টগ্রামের রাউজানে হামলা-ভাঙচুর-লুটপাট মারধর ও জোরপূর্বক স্বীকারোক্তি আদায়ের প্রতিবাদে মুনিরীয়া যুব তাবলীগের প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ জুন) সকাল ১০টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে এ রাউজানবাসীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগের সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী, এশায়েত সম্পাদক মাওলানা রকিব উদ্দীন, মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক মাসুদ ইকবাল।

বক্তারা বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বর্তমান সিনেট সদস্য ডক্টর আবুল মনসুরের বাড়িঘর ভাঙচুর ও তাকে হত্যার হুমকি এবং ষড়যন্ত্রমূলক সব ধরনের মিথ্যা মামলা প্রত্যাহার করা হোক। এছাড়াও প্রায় ৫০টি বাড়িঘর এবং ১০টি এবাদতখানা ভাঙচুর করা হয়।

আমরা রাউজানবাসী গত রমজান মাসে সেহেরি ইফতার করতে পারেনি। রাউজানের হাজার হাজার মানুষ ঈদের জামাত আদায় করতে পারেনি। বিশ্ববিদ্যালয়, কলেজ, স্কুল এবং মাদ্রাসার শিক্ষককে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার আসামি করা হয়েছে। স্কুল,কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের জোর করে রাস্তায় নামতে বাধ্য করা হচ্ছে।

বক্তারা আরও বলেন রাউজানের স্থানীয় সংসদ সদস্যের মিথ্যা আশ্বাসে আমরা হতাশ হয়েছি। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানাচ্ছি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হোক।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জুন ২২, ২০১৯
আরকেআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।