bangla news

ঘাপটি মেরে বসে থাকলেও তাদের ষড়যন্ত্র থেমে নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ৮:৩২:২৩ পিএম
বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম/ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম/ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামীগ প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বিএনপিকে ইঙ্গিত করে বলেছেন, ঘাপটি মেরে বসে থাকলেও বিএনপির ষড়যন্ত্র থেমে নেই। কোনো রাজনৈতিক দল যদি চুপচাপ বসে থাকে, মনে রাখতে হবে এর পেছনে ষড়যন্ত্র রয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, তবে কোনো ষড়যন্ত্রই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা থামিয়ে রাখতে পারবে না। দেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে। যে কোনো অপশক্তির ষড়যন্ত্র কঠোর হস্তে মোকাবেলা করা হবে। 

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নাসিম বলেন, তরুণ ও প্রবীণের সমম্বয়ে দলকে আরো সুসংগঠিত করতে হবে। দল সংগঠিত না থাকলে অপশক্তি মাথাচারা দিয়ে উঠবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপশক্তির কোনো চক্রান্তে হেরে গেলে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হবে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় দলের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী বক্তব্য রাখেন।

এ ছাড়াও সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিনসহ দলেন সহযোগী সংগঠনের নেতরা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 20:32:23