bangla news

ভোলায় জেলা ছাত্রলীগের নতুন কমিটির দাবিতে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ৭:৩৭:৩৩ পিএম
ভোলা জেলা ছাত্রলীগের বিক্ষোভ-মিছিল। ছবি: বাংলানিউজ

ভোলা জেলা ছাত্রলীগের বিক্ষোভ-মিছিল। ছবি: বাংলানিউজ

ভোলা: জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটির দাবিতে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছে ভোলা জেলা ছাত্রলীগের পদ প্রত্যাশি নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৮ জুন) জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সদর রোড, বরিশাল দালান, চকবাজার, নতুনবাজার ঘুরে পুনরায় জেলা আওয়ামী লীগ অফিসের সামনে গিয়ে শেষ হয়। এসময় বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ভোলা পলিটেকনিক ছাত্রলীগের সাবেক সভাপতি নেওয়াজ শরীফ কুতুব, জেলা ছাত্রলীগ সভাপতি প্রার্থী ছাত্রলীগ নেতা জাকারিয়া হোসেন অমি, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিমেল মাহমুদ, ভোলা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলাম তুহিন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইভান, ছাত্রলীগ নেতা আলমাস শুভ প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র অনুসারে ভোলা জেলা কমিটির মেয়াদ এক বছর তা গত ২০১৫ সালের ০৯ মে গঠন করা হয়। অথচ বর্তমানে ভোলা জেলা ছাত্রলীগ কমিটি চার বছর অতিক্রম করছে। এ পরিস্থিতিতে ভোলার ছাত্রলীগের নেতাকর্মীরা কোনোভাবেই মেয়াদোত্তীর্ণ কমিটি মেনে নিতে পারে না। আর তাই নতুন কমিটি গঠন করতে হবে। 

এসময় বক্তারা ভোলার অবিভাবক সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীসহ জেলা আওয়ামী লীগের নেতাদের দৃষ্টি আকর্ষণ করে অচিরেই ভোলা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি করে নতুন কমিটির দাবি জানান।

সমাবেশে ভোলা জেলা ছাত্রলীগ, বিভিন্ন কলেজ, উপজেলা, ইউনিয়ন এবং পৌর ছাত্রলীগের তিন শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ভোলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 19:37:33