ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

বিএনপি

সংসদ জনগণের ভোটে নির্বাচিত হয়নি: ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
সংসদ জনগণের ভোটে নির্বাচিত হয়নি: ফখরুল

ঠাকুরগাঁও: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা এই সংসদকে স্বীকৃতি দেই না। এটা অবৈধ সংসদ। কারণ এ সংসদ জনগণের ভোটে নির্বাচিত হয়নি।

রোববার (১৬ জুন) বিকেলে ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা বিএনপির এক কর্মী সভায় তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, এ সরকার নির্বাচনের নামে ডাকাতি করেছে।

আপনার আমার সবার অধিকারগুলোকে কেড়ে নিয়ে গেছে। রাতের বেলা অর্ধেক ভোট নেওয়া শেষ এবং সকালে কেন্দ্রে না ঢুকতেই বাকি ভোট শেষ।

তিনি বলেন, আমরা একটি গণতান্ত্রিক দল। আমরা বন্দুক, পিস্তল নিয়ে দাঁড়াই না। আমরা জনগণকে সঙ্গে নিয়ে আছি। জনগণকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে হবে। জনগণের শক্তির কাছে কোনো শক্তি টিকতে পারে না। সেই শক্তি অর্জন করতে হবে আমাদের।

ফখরুল বলেন, ধানের দাম নাই কারণ সরকারের এদিকে খেয়াল নেই। সরকার ইচ্ছে করে জনগণের কাছ থেকে ধান কিনতে পারতেন। ১৯৭৮ সালে জিয়াউর রহমান সরকার সাধারণ মানুষের কাছ থেকে গ্রাম সরকারের মাধ্যমে ধান কিনেছিলেন। ১৯৭৪ সালে আওয়ামী লীগের দুঃশাসন আর দুর্নীতির কারণে দেশে দুর্ভিক্ষ হয়েছিল। সাধারণ মানুষ না খেয়ে মারা যাচ্ছিল। সেই অর্থনীতিকে জিয়াউর রহমান টেনে উপরের দিকে তুলেছিলেন এবং সম্ভাবনার দ্বার প্রান্তে নিয়ে গিয়েছিলেন।

রুহিয়া থানা বিএনপির আহ্বায়ক আনছারুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, ঠাকুরগাঁও পৌর সভার মেয়র মির্জা ফয়সাল আমিন, সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, রুহিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa