bangla news

খানসামা উপজেলা আ’লীগ সভাপতির ইন্তেকাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৬ ১০:৫৬:০৫ এএম
মরহুম শাহ আব্দুর জব্বার

মরহুম শাহ আব্দুর জব্বার

দিনাজপুর: দিনাজপুরের খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আব্দুর জব্বার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (১৫ জুন) রাত সাড়ে ৮টায় উপজেলার ৫ নম্বর ভাবকী ইউনিয়নের মারগাঁও গ্রামে নিজ বাসভবন তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মরহুম আব্দুর জব্বার খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতির পাশাপাশি পঁচাত্তর পরবর্তী দীর্ঘ ২১ বছর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

রোববার (১৬ জুন) বিকেল ৩টায় নামাজে জানাজা শেষে তার পারিবারিক কবরস্থান মরগাঁও গ্রামে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, জাতীয় সংসদের হুইপ সংসদ সদস্য ইকবালুর রহিম, সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। 

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   দিনাজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-16 10:56:05