ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

এই বাজেট লুটপাটের ধারাকে শক্তিশালী করবে: জোনায়েদ সাকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৬ ৩:২২:৫১ এএম
জোনায়েদ সাকি

জোনায়েদ সাকি

ঢাকা: জনস্বার্থে নয়, সুবিধাভোগীদের স্বার্থেই ২০১৯-২০ অর্থবছরের বাজেট প্রস্তাবনা করেছে সরকার। এই বাজেট লুটপাটের ধারাকে আরও শক্তিশালী করবে বলে মন্তব্য করেছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি।

শনিবার (১৫ জুন) দুপুরে গণসংহতি আন্দোলনের হাতির পুল কার্যালয়ে বাজেট বিষয়ে লিখিত সংবাদ সম্মেলনের পর গণমাধ্যমের এক প্রশ্নের উত্তরে তিনি এ মন্তব্য করেন। গণসংহতি আন্দোলনের এক সংবাদ বিজ্ঞপিতে একথা জানানো হয়।  

জোনায়েদ সাকি আরও বলেন, এই বাজেট জবাবদিহিতাহীন বাজেট। প্রস্তাবিত বাজেটে অর্থনীতি পুনর্গঠনে নতুন কোনো উদ্যোগ নেই, নেই ব্যাংক খাত, কৃষিখাতসহ বিভিন্নখাতের বিপর্যয় ঠেকানোর প্রস্তাব। কৃষকদের বিভিন্ন সমস্যা সমাধানের বিষয়ে কোনো নীতি গৃহীত হয় নি এই বাজেটে।   

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন জোনায়েদ সাকি। সঞ্চালনা করেন সম্পাদকমণ্ডলীর সদস্য জুলহাসনাইন বাবু। এসময় আরও উপস্থিত ছিলেন রাজনৈতিক পরিষদের সদস্য ফিরোজ আহমেদ, তাসলিমা আখতার, সম্পাদকমণ্ডলীর সদস্য মনির উদ্দীন পাপ্পু, কেন্দ্রীয় সদস্য দীপক রায়, অপরাজিতা চন্দন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
আরকেআর/এসআইএস


 

ক্লিক করুন, আরো পড়ুন :   বাজেট ২০১৯-২০
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-16 03:22:51