bangla news

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৫ ৫:০৭:৩৬ পিএম
হাসপাতালে আহত নেতাকর্মীরা, ছবি: বাংলানিউজ

হাসপাতালে আহত নেতাকর্মীরা, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে জেলা ছাত্রলীগের মিছিলে দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছে।

শনিবার (১৫ জুন) দুপুরে প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ-মিছিল করার সময় শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু ও লক্ষ্মীপুর সরকারি কলেজ শাখার সভাপতি ফাহাদ বিন কামাল মাহির অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২০১৯-২০ অর্থবছরের বাজেটকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফের নেতৃত্বে শহরে আনন্দ মিছিল বের হয়। এসময় জুতা পা দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে নেতাকর্মীরা। এতে কাজী বাবুল, সোহেল, রিয়াদ হোসেন, সাগর ও রিপনসহ ১০ নেতাকর্মী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন শরীফ বলেন, মিছিল শেষে সমাপনী বক্তব্য পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পরে কোনো সংঘর্ষের ঘটনা ঘটেছে কি-না তা আমি জানি না।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবু মুসা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
এসআর/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্রলীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-15 17:07:36