ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

গ্রেনেড হামলা মামলা নিয়ে পুলিশের বক্তব্য গ্রহণযোগ্য নয়: ব্যারিস্টার রফিকুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১০
গ্রেনেড হামলা মামলা নিয়ে পুলিশের বক্তব্য গ্রহণযোগ্য নয়: ব্যারিস্টার রফিকুল

ঢাকা: একুশ আগস্ট গ্রেনেড হামলার অভিযোগে আটক আসামিদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তারা যে বক্তব্য দিচ্ছেন তা আইন অনুযায়ী গ্রহণযোগ্য নয় বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া।

বৃহস্পতিবার বিকেলে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।



বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ভাগনে ডিউকের বরাত দিয়ে সংবাদ মাধ্যমে প্রকাশিত পুলিশের বক্তব্য সম্পর্কে নিজেদের অবস্থান ব্যাখ্যা করতে বিএনপি সমর্থিত আইনজীবীরা এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

পুলিশ কর্মকর্তাদের হুঁশিয়ার করে দিয়ে ব্যারিস্টার রফিকুল ইসলাম বলেন, ‘কেবল রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে তারেক রহমানসহ বিএনপি নেতাদের বিরুদ্ধে অব্যাহত মিথ্যাচার করা হচ্ছে। এ থেকে বিরত না থাকলে তাদের (পুলিশ) বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ’

তিনি আরও বলেন, ‘গ্রেনেড হামলার সঙ্গে বিএনপির যেসব নেতাদের নাম জড়ানো হচ্ছে, সিআইডি রিপোর্টসহ কোনো অভিযোগ পত্রে তাদের নাম  নেই। ’

এ সময় তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনেন জন্য গণমাধ্যমের প্রতি আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে সুপ্রিমকোর্ট আইজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, সাধারণ সম্পাদক বদরুদ্দোজা বাদল, ঢাকা বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, বিএনপি’র ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ১৭২০ ঘণ্টা, ২ সেপ্টেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa