ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
bangla news

নতুন বাজেটকে স্বাগত জানিয়ে আ’লীগের আনন্দ মিছিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ৯:৫৮:০৩ পিএম
আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের আনন্দ মিছিল। ছবি: বাংলানিউজ

আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের আনন্দ মিছিল। ছবি: বাংলানিউজ

ঢাকা: আগামী ২০১৯-২০২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো। 
 

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে জাতীয় সংসদে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বাজেট উপস্থাপনের পরপরই আনন্দ মিছিল বের করা হয়। 

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের হয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউ, গুলিস্তান, জিরো পয়েন্ট, পুরনো পল্টন মোড় প্রদক্ষিণ করে ফের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এছাড়া, বিভিন্ন ওয়ার্ডেও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।

দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আনন্দ মিছিলের পর সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হক সবুজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

সমাবেশে নেতারা আগামী অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটকে ‘জনকল্যাণ ও উন্নয়নমুখী’ অভিহিত করে দেশের অর্থনীতিসহ সার্বিক উন্নয়নের গতি অব্যাহত রাখতে সহায়ক হবে বলে মন্তব্য করেন।

এর পরপরই আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নতুন বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করে যুবলীগ, জাতীয় শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। 

বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করেছে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ। ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নেতৃত্বে এ মিছিল বের হয়। 

বাজেটকে স্বাগত জানিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে আনন্দ মিছিল করেছে জয়বাংলা লীগ। এ মিছিলের নেতৃত্ব দেন সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাউল করীম চৌধুরী বাবুল। 

এছাড়া, বাজেটকে স্বাগত জানিয়ে যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্নার নেতৃত্বে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। ৫০ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকাতেও আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৯ 
এসকে/একে

ক্লিক করুন, আরো পড়ুন :   বাজেট ২০১৯-২০
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-13 21:58:03