ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

বিএনপি বাজেট প্রতিক্রিয়া জানাবে শুক্রবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ১২:৫৫:৩৯ পিএম
বিএনপির লোগো

বিএনপির লোগো

ঢাকা: ২০১৯-২০ অর্থবছরের বাজেট ঘোষণা হবে বৃহস্পতিবার (১৩ জুন)। জাতীয় সংসদে বিকেল ৩টায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ‘সমৃদ্ধ আগামীর পথযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের' শিরোনামে এ খসড়া বাজেট পেশ করবেন।

অর্থমন্ত্রীর পেশ করা বাজেট নিয়ে বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে কোনো প্রতিক্রিয়া জানাবে না বিএনপি। দলের বিভিন্ন পর্যায়ের নেতারা বিভিন্নভাবে বাজেট নিয়ে কথা বললেও দলটি আনুষ্ঠানিকভাবে শুক্রবার (১৪ জুন) বিকেল ৪টায় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বাজেট প্রতিক্রিয়া জানাবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তার সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন।

এর আগে বৃহস্পতিবার জাতীয় সংসদে বাজেট পেশের পর দলের বিভিন্ন পর্যায়ের নেতাদের সমন্বয়ে গঠিত একটি সেল পুরো বাজেট নিয়ে পর্যালোচনা ও বিশ্লেষণ করবে। পরে একটি লিখিত বক্তব্য শুক্রবার সংবাদ সম্মেলনে সাংবাদিকদের দেওয়া হবে।

এদিকে বাজেট পেশের পরপরই বিএনপির ৬ জন সংসদ সদস্য জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে গিয়ে সংবাদ সম্মেলনে কথা বলবেন বলে একটি সূত্র জানিয়েছে। তবে তারা কয়টায় কথা বলবেন তা নিশ্চিত হওয়া যায়নি।

জানতে চাইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বাংলানিউজকে বলেন, আজ (বৃহস্পতিবার) বাজেট পেশ হবে। আজকেইতো আর বাজেট নিয়ে কথা বলা যাবে না। বলা ঠিকও না। আমরা দলের পক্ষ থেকে শুক্রবার প্রতিক্রিয়া জানাবো।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
এমএইচ/এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বাজেট ২০১৯-২০
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-13 12:55:39