ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ানো হবে গণবিরোধী পদক্ষেপ: সুব্রত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১২ ৯:৫৯:২৮ পিএম
সুব্রত চৌধুরী (ফাইল ফটো)

সুব্রত চৌধুরী (ফাইল ফটো)

ঢাকা: গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেছেন, সরকার অযৌক্তিকভাবে বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানোর পাঁয়তারা করছে। দুর্নীতি ও সিস্টেম লস দূর না করে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্ত হবে গণবিরোধী পদক্ষেপ। এ ধরণের সিদ্ধান্তের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ করে আন্দোলন গড়ে তুলতে হবে।

বুধবার (১২ জুন) বিকেলে রাজধানীর আরামবাগে দলের কেন্দ্রীয় কার্যালয়ে গণফোরাম ঢাকা মহানগর দক্ষিণ শাখা আহ্বায়ক কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

তিনি বলেন, দেশে গণতন্ত্র নেই, আইনের শাসন নেই, ভোটাধিকার নেই। আছে ডিজিটাল আইনসহ নানা নিবর্তনমূলক কালো আইন। গণফোরামকে শক্তিশালী করে ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যকে জোরদার করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। এজন্য শিগগিরই ঐক্যবদ্ধ আন্দোলনের ঘোষণা আসবে।

সভায় সভাপতিত্ব করেন গণফোরাম ঢাকা মহানগর দক্ষিণ শাখার আহ্বায়ক ও কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য অ্যাডভোকেট মহসিন রশীদ। আরও বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি পরিষদ সদস্য অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হেলাল উদ্দিন ও লতিফুল বারী হামিম, মোহাম্মদ আজাদ হোসেন, খান সিদ্দিকুর রহমান, নাছির হোসেন, এম শফিউর রহমান খান বাচ্চু, ডা. মো. জাহাঙ্গীর আলম, হারুনুর রশীদ তালুকদার, মহানগর দক্ষিণের সদস্য সচিব ও কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মিজানুর রহমান, সোলেমান মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুন ১২, ২০১৯
এমএইচ/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   গ্যাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-12 21:59:28