ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মাদারীপুরে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, জুন ১২, ২০১৯
মাদারীপুরে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩০

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

বুধবার (১২ জুন) সকালে পোস্টার লাগানোকে কেন্দ্র করে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ১১ জনকে আটক করেছে।

জানা যায়, মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। অপরদিকে, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়েছেন সাবেক নৌমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য শাজাহান খানের ছোট ভাই ওবাইদুর রহমান কালু খান। সকালে পোস্টার লাগানোকে কেন্দ্র করে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ৩০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতলের মেডিকেল অফিসার ইমরানুর রহমান সনেট বাংলানিউজকে জানান, সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত ২৮ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে।

মাদারীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান বাংলানিউজকে জানান, গাছবাড়িয়া এলাকা ও হাসপাতাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জুন ১২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।