ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

হাঁস হারানো কাশেমের পাশে ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১১ ৫:১১:০৪ পিএম
হাঁস হারানো কাশেম

হাঁস হারানো কাশেম

ঢাকা: দুষ্কৃতিকারীদের বিষ প্রয়োগে আট শতাধিক হাঁস হারানো নেত্রকোণার আবুল কাশেমের পাশে দাঁড়াচ্ছে ছাত্রলীগ। এজন্য  নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

মঙ্গলবার (১১ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফেসবুকে এ আহ্বান জানান তিনি। 

গত রোববার নেত্রকোণার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের ছবিলা গ্রামে আবুল কাশেমের খামারের পাশের জমিতে বিষপ্রয়োগে হাঁসগুলো হত্যা করা হয়।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী লেখেন, ‘নেত্রকোণার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের ছবিলা গ্রামের হতদরিদ্র আবুল কাশেম। শারীরিক প্রতিবন্ধী কাশেম ভাই কায়িকশ্রমের কাজ করতে পারেন না বলেই মোটা সুদে ঋণ করে হাঁসের খামার করেছিলেন ভাগ্য ফেরানোর আশায়। বিধি বাম! দুর্বৃত্তদের প্রয়োগ করা বিষে আক্রান্ত হয়ে মারা গেছে তার বেঁচে থাকার অবলম্বন প্রায় ৮শ হাঁস!’

‘আমরা বাংলাদেশ ছাত্রলীগ পরিবার অসহায় আবুল কাশেম ভাইয়ের পাশে দাঁড়াবো। সারা দেশের লাখ লাখ ছাত্রলীগকর্মীর মধ্যে আমরা ৮শ কর্মী যদি একটি করে হাঁসের দায়িত্ব নেই, কাশেম ভাইয়ের পরিবার আবার বাঁচার অবলম্বন পাবে। ইনশাআল্লাহ আমরা সবাই মিলে কাশেম ভাইয়ের পাশে থাকবো। দ্রুতই ছাত্রলীগের পক্ষ থেকে তাকে ৮শ হাঁস কিনে দেওয়ার ব্যবস্থা করা হবে।’ 

আহ্বান জানানোর পরপরই ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সহযোগিতার জন্য এগিয়ে আসেন।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এসকেবি/এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্রলীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-11 17:11:04