bangla news

বিএসএমএমইউতে বোমা: বিএনপির উদ্বেগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৬ ৮:২৪:৫৫ পিএম
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী/ফাইল ফটো

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী/ফাইল ফটো

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের প্রশাসনিক ভবনের তৃতীয় তলায় রেজিস্ট্রারের কক্ষের সামনে থেকে বৃহস্পতিবার (৬ জুন) ভোরে বোমা উদ্ধারের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে বিএনপি।

বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ প্রেস ব্রিফিংয়ে একথা জানান।

ব্রিফিংয়ে রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বিএসএমএমইউতে চিকিৎসাধীন আছেন। দেশের এই বরেণ্য রাজনীতিবিদ ও সাবেক প্রধানমন্ত্রী বিএসএমএমইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় প্রশাসনিক ভবনের রেজিস্ট্রারের কক্ষের সামনে থেকে বোমা উদ্ধারে দেশবাসী হতবাক। 

বিএসএমএমইউ’র নিজস্ব নিরাপত্তাকর্মীর মধ্যে কলাপসিবল গেটের ভেতরে রেজিস্ট্রারের কক্ষের সামনে কীভাবে দুষ্কৃতিকারী বোমা রেখে যেতে পারে? এর পেছনে কোনো অশুভ উদ্দেশ্য রয়েছে কিনা সেই প্রশ্ন তোলেন রিজভী।

এই বিএনপি নেতা আরো বলেন, বোমা উদ্ধারের ঘটনায় এটা প্রমাণিত হলো, খালেজা জিয়ার নিরাপত্তার বিষয়ে সরকার উদাসীন। আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল খালেদা জিয়ার জীবন ও নিরাপত্তার বিষয়ে গভীর উদ্বেগ প্রকাশ করছি। 

এসময় তিনি নিরাপত্তা ব্যবস্থা জোরালোসহ খালেদার সুচিকিৎসা নিশ্চিত করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জুন ০৬, ২০১৯
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-06 20:24:55