ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৫ ৬:০১:৪৬ পিএম
 বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের কারা হেফাজতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন পরিবারের সদস্যরা। পরিবারের সদস্যদের মাধ্যমে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি

বুধবার (০৫ জুন) পবিত্র ঈদুল ফিতরের দিন দুপুরে খালেদা জিয়ার স্বজনেরা হাসপাতালে যান। সেখানে তারা এক ঘণ্টা অবস্থান করেন। সে সময় বাসা থেকে নিয়ে যাওয়া খাবার সবাই একসঙ্গে খেয়েছেন বলে জানা গেছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, দুপুরে পরিবারের সাত সদস্য চেয়াপারসনের সঙ্গে দেখা করেছেন। তারা ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। পরিবারের সদস্যদের মাধ্যমে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দলীয় চেয়ারপারসন।

পরিবারের সদস্যদের মধ্যে খালেদা জিয়ার বড় বোন সেলিনা ইসলাম, তার স্বামী রফিকুল ইসলাম, ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতিমা, ভাইয়ের ছেলে অভিক ইস্কান্দার উপস্থিত ছিলেন।

এর আগে মঙ্গলবার (০৪ জুন) দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা ঈদের দিন দলীয় চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাতের জন্য কারা কর্তৃপক্ষের কাছে আবেদন করলেও ঈদের দিন তাদেরকে সাক্ষাতের সুযোগ দেওয়া হয়নি বলে অভিযোগ করেছেন মির্জা ফখরুল।

বুধবার ঈদের নামাজের পর জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর মির্জা ফখরুল সাংবাদিকদের সঙ্গে বলেন, আমরা আবেদন করেছিলাম, অনুমতি দেয়নি। পরিবারের সাতজনকে মাত্র অনুমতি দিয়েছে। কারা কোডে যেটা লেখা আছে, ঈদের উৎসবের দিনে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, স্বজনদের দেখা করতে দিতে হবে। সেখানে তারা অবশ্যই বিধি লঙ্ঘন করেছেন। তারা একেবারে লিমিটেড করে দিয়েছে, পরিবারের সাতজন ছাড়া কেউ দেখা করতে পারবে না।  দল বলুন, বন্ধু-বান্ধব বলুন, তার কলিগ বলুন তাদের কাউকে দেখা করতে দেওয়া হচ্ছে না। এটা অবশ্যই কারাবিধি ও জেল কোডের বিধান লঙ্ঘন এবং শিষ্ঠাচার বর্হিভূত।

দুই মামলায় ১৭ বছরের দণ্ড নিয়ে গত বছর ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি আছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। দীর্ঘদিন পুরান ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখার পর গত ২ মাস আগে চিকিৎসার জন্য তাকে শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। সেখানে গৃহকর্মী ফাতেমার সঙ্গে ঈদ কাটাচ্ছেন খালেদা জিয়া।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ০৫, ২০১৯
এমএইচ/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   খালেদা জিয়া ঈদুল ফিতর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-05 18:01:46