bangla news

ঈদের দিনেও রাজপথে খালেদার মুক্তি দাবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৫ ১:৩৬:৫২ পিএম
মানববন্ধন, ছবি: বাংলানিউজ

মানববন্ধন, ছবি: বাংলানিউজ

ঢাকা: মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের দিনেও কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে রাজপথে মানববন্ধন করেছে বিভিন্ন সংগঠন।

বুধবার (৫ জুন) সকাল ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ‘দেশমাতা তোমার অপেক্ষায়’ এমন ব্যানারে যৌথভাবে মানববন্ধনের আয়োজন করে ফিউচার অব বাংলাদেশ, আমরা ক’জন, স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ এবং দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

তিনি অবিলম্বে খালেদার মুক্তি চেয়ে বলেন, একটি মিথ্যা বানোয়াট মামলায় জড়িয়ে দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই তাকে কারাগারে আটক রাখা হয়েছে। এমনকি তাকে জামিনও দেওয়া হচ্ছে না। 

এসময় আরও উপস্থিত ছিলেন ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, ফিউচার অব বাংলাদেশের সাধারণ সম্পাদক শওকত আজিজ, ‘আমরা ক’জন’র যুগ্ম-সম্পাদক জামাল হোসেল টুয়েল, এসিবির আহ্বায়ক ফয়সাল ছালাম, শুকুর,এস এম উজ্জল, বাবু, সাজ্জাদ সেলিম, মিজানুর রহমান সরোয়ার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, জুন ০৫, ২০১৯
এমএইচ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি খালেদা জিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-05 13:36:52