ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য: এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৫ ১২:২৩:৫৪ পিএম
বনানী কার্যালয়ে মতবিনিময়ে হুসেইন মুহম্মদ এরশাদ

বনানী কার্যালয়ে মতবিনিময়ে হুসেইন মুহম্মদ এরশাদ

ঢাকা: জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী। এক জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি। গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য। ঈদের এই আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক। এতে আগামীর বাংলাদেশ আরো সমৃদ্ধ ও শক্তিশালী হবে। 

বুধবার (৬ জুন) জাপার বনানী কার্যালয়ে সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ের সময় একথা বলেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।                                                  
এসময় এরশাদ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সবার সুখ ও শান্তি কামনা করেন।        

জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, আমরা একটি সুন্দর ও সমৃদ্ধশালী বাংলাদেশের স্বপ্ন দেখছি। পল্লিবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে আমরা স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ে তুলবো।   

এসময় হুসেইন মুহম্মদ এরশাদ ও গোলাম মোহাম্মদ কাদের একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেন।  

পরে সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন জাপার চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান। এসময় প্রেসিডিয়াম সদস্য আবু হোসেন বাবলা, গোলাম কিবরিয়া টিপু, শেখ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর শিকদার লোটন, যগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুন ০৫, ২০১৯
এসই/এএ      

ক্লিক করুন, আরো পড়ুন :   এরশাদ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-05 12:23:54