ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
bangla news

‘কারাগারে থে‌কেই গণতন্ত্রের সংগ্রাম করছেন খালেদা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০১ ৯:০৭:৪৯ পিএম
আলোচনা সভায় বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: বাংলানিউজ

আলোচনা সভায় বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: বাংলানিউজ

গাজীপুর: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ১৬ কোটি মানুষের নেত্রী, গণতন্ত্রের প্রতীক ও স্বাধীনতা সার্বভৌমত্বের প্রতীক খালেদা জিয়া এখন কারারুদ্ধ। কারাগারে থে‌কেই তিনি গণতন্ত্র পুনঃরুদ্ধারের  জন্য সংগ্রাম করে যাচ্ছেন। 

গাজীপুর মহানগর বিএনপির উদ্যোগে শনিবার (১ জুন) টঙ্গীর আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশনের চত্বরে  আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী ‍উপলক্ষে এ আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। 

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া পিজি হাসপাতালে (বিএসএমএমইউ) হয়তো ইবাদত করছেন। তি‌নি প্রতি সপ্তাহে মেসেজ পাঠান দলকে যেকোনো মূল্যে ঐক্যবদ্ধ রাখ‌তে। আমরা (‌বিএন‌পি) এ পর্যন্ত যত সিদ্ধান্ত নিয়েছি খালেদা জিয়ার সঙ্গে আলোচনা ও পরামর্শ করেই নিয়েছি। 

নেতা কর্মীদের বিএনপির মহাসচিব বলেন, যারা অভিমান করে দূরে সরে আছেন, তাদের কাছে টেনে নেন। তাদের সঙ্গে সমঝোতা করে এক হোন। আপনাদের মধ্যে ভুল বোঝাবুঝি দূর করুন। 

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি হাসান উদ্দিন সরকার অনুষ্ঠা‌নে সভাপতিত্ব করেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি এ কে এম ফজলুল হক মিলন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, সদস্য মো. মজিবুর রহমান, গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন, বিএনপি নেতা শাহ মো. রিয়াজুল হান্নান প্রমুখ। 

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুন ০১, ২০১৯
আরএস/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-01 21:07:49