ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আদিতমারীতে যুবলীগ সভাপতির কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুন ১, ২০১৯
আদিতমারীতে যুবলীগ সভাপতির কারাদণ্ড

লালমনিরহাট: বাড়িতে জুয়া ও মাদকের আসর বসানোর দায়ে লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মান্নান কামালকে (৪০) তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১ জুন) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত কামাল ওই ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া রসুলপাড়া গ্রামের ইসলাম মিয়ার ছেলে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, প্রতি রাতে নিজ বাড়ির গেট বন্ধ রেখে জুয়া ও মাদকের আসর বসান কামাল। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ শুক্রবার (৩১ মে) দিনগত মধ্যরাতে অভিযান চালায়। এসময় পুলিশে উপস্থিতি টের পেয়ে সব জুয়াড়ি পালিয়ে গেলেও বাড়ির মালিক কামালকে আটক করে ফেলে।

পরদিন দুপুরে আটক যুবলীগ সভাপতি কামালকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তিনি দোষ স্বীকার করে ক্ষমা চান। অপরাধ জেনেও নিজ বাড়িতে জুয়া ও মাদকের আসর বসার অপরাধে তাকে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত।

দণ্ডপ্রাপ্ত যুবলীগ সভাপতি আব্দুল মান্নান কামালকে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জুন ০১, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।