ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গণঐক্য গড়ে তোলার আহ্বান ডা. জাহিদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, জুন ১, ২০১৯
গণঐক্য গড়ে তোলার আহ্বান ডা. জাহিদের ইফতার মাহফিলে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এডেএম জাহিদ হোসেন। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: দেশের বিদ্যমান সংকট উত্তরণে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শে গণঐক্য গড়ে তোলার আহ্বান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এডেএম জাহিদ হোসেন।

তিনি বলেন, বর্তমান সময়ে দেশে গণতন্ত্রের গভীর সংকট চলছে। দেশে নেই আইনের শাসন।

নারী নির্যাতন প্রতিদিনই বাড়ছে। এভাবে কোনো সভ্য সমাজ রাষ্ট্র চলতে পারে না।

শুক্রবার (৩১ মে) বিকেলে ময়মনসিংহ নগরীর টাইন হল অডিটরিয়ামে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৮ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহানগর ছাত্রদলের আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. জাহিদ হোসেন বলেন, জগদ্দল পাথরের মতো স্বাধীন জাতির উপর স্বৈরশাসন চেপে বসেছে। তা হটাতে হলে ও জাতিকে এ দুরবস্থা থেকে উত্তরণ দিতে হলে জিয়াউর রহমানের আদর্শে জনগণকে উজ্জীবিত করে গণঅভ্যুত্থানের মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। তবেই মিলবে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি। এর কোনো বিকল্প নেই।

মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রবিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম, যুগ্ম সম্পাদক কাজী রানা, শাহ শিব্বির আহম্মেদ ভুলু, সহ-সাংগঠনিক সম্পাদক লিটন আকন্দ প্রমুখ।

পরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে দলের ক্ষতিগ্রস্ত নেতাকর্মীর মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, মে ৩১, ২০১৯
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।