ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

দেশে উন্নয়ন হলেও বৈষম্য বাড়ছে: বাদশা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-৩১ ৭:৫৭:২৪ পিএম
শহীদ জামিল আক্তার রতনের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করেন ফজলে হোসেন বাদশা। ছবি: বাংলানিউজ

শহীদ জামিল আক্তার রতনের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করেন ফজলে হোসেন বাদশা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, বাংলাদেশে উন্নয়ন হচ্ছে, কিন্তু এই উন্নয়নের সুফল মাত্র পাঁচ শতাংশ মানুষের পকেটে যাচ্ছে। ফলে সমাজে বৈষম্য বাড়ছে। 

শুক্রবার (৩১ মে) ছাত্রমৈত্রীর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) শাখার সভাপতি শহীদ জামিল আক্তার রতনের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা জানানোর পর আয়োজিত এক ছাত্রসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাতা সভাপতি ফজলে হোসেন বাদশা বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হিসেবে আমরা ঐক্যবদ্ধ হয়েছি। সেই ঐক্যতে আমরা বিএনপি-জামায়াতের সরকারকে ক্ষমতা থেকে নামিয়ে মুক্তিযুদ্ধের পক্ষের সরকারকে ক্ষমতায় বসিয়েছি। ছাত্রমৈত্রী, ওয়ার্কার্স পার্টি এই লড়াই সংগ্রামে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

রামেক প্রাঙ্গণে অনুষ্ঠিত ওই সমাবেশের আগে সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা রামেক ক্যাম্পাসে শহীদ জামিল আক্তার রতনের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করেন। পরে শহীদ জামিল আক্তার রতন ফাউন্ডেশন, ওয়ার্কাস পার্টি ও ছাত্রমৈত্রীর পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করে শহীদের প্রতি সম্মান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, সম্পাদক মণ্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ছাত্রমৈত্রীর সাবেক নেতা রাজশাহী সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমার মতি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, মে ৩১, ২০১৯
এসএস/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী রাজনীতি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-31 19:57:24