bangla news

গাজীপুরে দুই পিস্তলসহ যুবলীগ নেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৮ ৩:২০:৪০ এএম
রাশেদুজ্জামান মন্ডল ওরফে জুয়েল মন্ডল

রাশেদুজ্জামান মন্ডল ওরফে জুয়েল মন্ডল

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন চান্দুরা এলাকা থেকে গুলি ও দু’টি বিদেশি পিস্তলসহ এক যুবলীগ নেতাকে আটক করেছে র‌্যাব-১। 

সোমবার (২৭ মে) বিকেলে চান্দুরার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। আটক যুবলীগ নেতা হলেন- চান্দুরা এলাকার মৃত. আব্দুল হাই মন্ডলের ছেলে রাশেদুজ্জামান মন্ডল ওরফে জুয়েল মন্ডল। 

গাজীপুর সিটি করপোরেশনের ৩৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মামুন মন্ডল বাংলানিউজকে জানান, রাশেদুজ্জামান মন্ডল ওরফে জুয়েল মন্ডল সাবেক গাছা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক ও বর্তমানে গাছা থানা যুবলীগ সভাপতি প্রার্থী। 

র‌্যাব-১ এর কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার-বিন-কাশেম জানান, রাশেদুজ্জামান মন্ডল ওরফে জুয়েল মন্ডলের বিরুদ্ধে জমি দখল, সন্ত্রাস ও চাঁদাবাজিসহ ১১টির মত মামলা রয়েছে গাজীপুরের বিভিন্ন থানায়। গোপন সূত্রে খবর পেয়ে তার বাসায় অভিযান চালানো হয়। এ সময় তার ঘর থেকে পাঁচ রাউন্ড গুলিসহ দু’টি বিদেশি পিস্তল উদ্ধার হয়। সন্ধ্যার পর তাকে গাছা থানায় হস্তান্তর করা হয়েছে। 

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন জানান, রাশেদুজ্জামান মন্ডল ওরফে জুয়েল মন্ডলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন। 

বাংলাদেশ সময়: ০৩১৬ ঘণ্টা, মে ২৭, ২০১৯
আরএস/এইচএ

ক্লিক করুন, আরো পড়ুন :   যুবলীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-28 03:20:40