ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

বাংলাদেশের মানুষের জীবন উন্নত হয়েছে: পাটমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৬ ৮:৫৫:৩৩ পিএম
আলোচনা সভা। ছবি: বাংলানিউজ

আলোচনা সভা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বাংলাদেশের মানুষ সুখী ও সমৃদ্ধ দেশে বাস করছে। দেশের মানুষের জীবন উন্নত হয়েছে। আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চায়।

রোববার (২৬ মে) সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভুলতা স্কুল অ্যান্ড কলেজ মাঠে ভুলতা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ ২০৪১ সালের আগেই উন্নত দেশে পরিণত হবে। তবে উন্নত দেশে যেতে হলে দেশে বেশ কিছু মেগা প্রকল্প বাস্তবায়ন করতে হবে। সে লক্ষ্যেই দেশে একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। 

তিনি আরও বলেন, আর কয়েকদিন পরই পবিত্র ঈদুল ফিতর। ঈদুল ফিতরকে ঘিরে দেশে জঙ্গি ও মাদক ব্যবসায়ীরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। তাই জঙ্গি ও মাদক ব্যবসায়ীরা দেশের কোথাও যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

ভুলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল ভুঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মানজারী আলম টুটুল, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মকবুল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, মে ২৬, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-26 20:55:33