ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বান্দরবানে শান্তিপূর্ণভাবে অর্ধদিবস হরতাল শেষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মে ২৬, ২০১৯
বান্দরবানে শান্তিপূর্ণভাবে অর্ধদিবস হরতাল শেষ

বান্দরবান: বান্দরবানে আওয়ামী লীগ নেতা ও পৌর কাউন্সিলর চথোয়াইমং মারমাকে অপহরণের পর হত্যা এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে অর্ধদিবস হরতাল ও প্রতিবাদ কর্মসূচি শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

রোববার (২৬ মে) সকাল ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়। ১২টার পর থেকে অভ্যন্তরীণ সড়কে যান চলাচল স্বাভাবিক হয়ে দোকান-পাট চালু হয়েছে।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী বাংলানিউজকে বলেন, শান্তিপূর্ণভাবে হরতাল কর্মসূচি শেষ হয়েছে। চথোয়াইমং মারমাকে হত্যার সঙ্গে যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

গত ২২ মে (বুধবার) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার একটি বাগান বাড়ি থেকে আওয়ামী লীগের ওই নেতাকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। এরপর ২৫ মে (শনিবার) দুপুরের দিকে ওই এলাকায় নিজ খামার বাড়ির এক কিলোমিটার দূরে গহীন জঙ্গলের পার্শ্ববর্তী ঝিরি থেকে চথোয়াইমং মারমার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়; ১২৩৩ ঘণ্টা, মে ২৬, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।