ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

ছাত্রলীগের বাধায় ভিপি নুরের ইফতার পণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ৮:৩২:৪১ পিএম
ভিপি নুরের ইফতার পণ্ড

ভিপি নুরের ইফতার পণ্ড

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের বাঁধার মুখে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ইফতার মাহফিল পণ্ড হয়ে গেছে।

শনিবার (২৫ মে) বিকেলে শহরের মসজিদ রোড এলাকায় একটি হোটেলে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের উদ্যোগে এ ইফতার মাহফিল হওয়ার কথা ছিল।

কিন্তু প্রধান ফটকে তালা থাকায় ভেতরে ঢুকতে না পেরে অনুষ্ঠান ভন্ডুল হয়ে যায়। এতে ভিপি নুরসহ নেতারা সড়কের পাশেই বসে ইফতার করেন।

সংগঠনের নেতারা জানান, শহরের গ্র্যান্ড এ মালেক চাইনিজ রেস্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া শাখা। এতে প্রধান অতিথি করা হায় ডাকসুর ভিপি নূরুল হককে। রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে বিল পরিশোধ করে ইফতারের আয়োজন সম্পন্ন করা হয়। কিন্তু বিকেলে ছাত্রলীগের নেতাকর্মীরা ইফতার অনুষ্ঠান বন্ধ করে দেয়। পাশাপাশি ভিপি নুর ও তার সহযোগীদের প্রতিহত করারও ঘোষণা দেন তারা।

এসময় ভিপি নুর সাংবাদিকদের বলেন, ছাত্রলীগ নেতাকর্মীরা কেনো এমন উগ্র আচরণ করছে এটি আমাদের বোধগম্য নয়। এ ধরনের কাজ করে তারা ঢাকা বিশ্ববিদ্যালয়কে অপমান করেছে।

এদিকে ভিপি নুর ব্রাহ্মণবাড়িয়ায় আসাকে কেন্দ্র করে শহরজুড়ে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। তার আগমনের প্রতিবাদে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা শহরের বিভিন্ন পয়েন্টে বিক্ষোভ মিছিল বের করে।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বাংলানিউজকে বলেন, ছাত্রলীগ জামায়াত-শিবিরের অনুষ্ঠান প্রতিহত করেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন বাংলানিউজকে বলেন, পরিস্থিতি শান্ত রয়েছে।

প্রসঙ্গত ভিপি নুরুল হক নুর ঢাকা থেকে ট্রেনে করে ব্রাহ্মণবাড়িয়ায় আসার পর কড়া পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠান স্থলে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, মে ২৫, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-25 20:32:41