ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

প্রধানমন্ত্রী যা বলেন তাই করেন: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ৭:৩৩:১৮ পিএম
বক্তব্য রাখছেন নূরুল ইসলাম সুজন এমপি। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন নূরুল ইসলাম সুজন এমপি। ছবি: বাংলানিউজ

ঠাকুরগাঁও: রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, নির্বাচনের আগে ঠাকুরগাঁও সফরে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন এ অঞ্চলের মানুষের জন্য তিনি একটি সরাসরি ঢাকাগামী আন্তঃনগর ট্রেন দেবনে। নির্বাচনের পর জনগণকে দেওয়া সেই কথা তিনি রেখেছেন।

শনিবার (২৫ মে) বিকেলে ঠাকুরগাঁও শহরের রোড রেলস্টেশনে জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ এ অঞ্চলের মানুষের জন্য ‘পঞ্চগড় এক্সপ্রেস’ নামে একটি আন্তঃনগর ট্রেনের উদ্বোধন করেছেন। তিনি যা বলেন তাই করেন।

নুরুল ইসলাম সুজন বলেন, ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেনটি সাড়ে ১১ ঘণ্টার মধ্যে পঞ্চগড় থেকে ঢাকা পৌঁছাবে। ট্রেনটি অনেকটা বিরতিহীনভাবেই চলাচল করবে পঞ্চগড়-ঢাকা রেলপথে। 

তিনি আরও বলেন, ঠাকুরগাঁওয়ের জন্য ২৫০টি টিকিট বরাদ্দ দেওয়া হয়েছে। আমার বিশ্বাস আগামী দিনে পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার মানুষ এই নতুন ট্রেনের যাত্রী হয়ে নিরাপদে এবং স্বল্প ভাড়ায় যাতায়াত করতে পারবে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা প্রশাসক ড. কেমএম কামরুজ্জামান সেলিন, পুলিশ সুপার মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক রেজাউর রাজি খোকন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ অ্যাপোলো প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মে ২৫, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ঠাকুরগাঁও
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-25 19:33:18