ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

প্রতিটি ক্ষেত্রে দুর্নীতি করছে সরকার: আব্দুস সালাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ৪:০০:৫৮ পিএম
বক্তব্য রাখছেন বিএন‌পির চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা আব্দুস সালাম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন বিএন‌পির চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা আব্দুস সালাম। ছবি: বাংলানিউজ

ঢাকা: উন্নয়ন কর্মকাণ্ডে সরকারের দুর্নীতির অভিযোগ তুলে বিএন‌পির চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা আব্দুস সালাম বলেছেন, চীনে যে কাজ‌টি কর‌তে লা‌গে ১০ টাকা, ভার‌তে লা‌গে ১৩ আর সেই কাজে বাংলা‌দে‌শে কর‌তে লা‌গে ৫০ টাকা। তাহ‌লে, ভাবুন এদে‌শে কতো দুর্নী‌তি হয়? আস‌লে বাংলাদেশের প্রতিটি জায়গায়, প্রতিটিক্ষেত্রে বর্তমান সরকার দুর্নীতি করছে।

শনিবার (২৫ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের দুর্নীতির প্রতিবাদে’ আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। জাতীয়তাবাদী চালক দলের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আব্দুস সালাম ব‌লেন, এ সরকার যে পদ্মাসেতু নির্মাণ শুরু ক‌রে‌ছি‌ল, তখন বলা হয়েছিল ১০ হাজার কোটি টাকা খরচ হ‌বে, আর এখন ৪০ হাজার কোটি টাকার উপরে চলে গেছে। তাহলে কতটুকু দুর্নীতি করেছে, দে‌শের জনগণ একটু ভাবুন।

বিএন‌পির এই নেতা ব‌লেন, রূপপুর বিদ্যুৎকেন্দ্র করা হ‌চ্ছে। এই  কেন্দ্র থে‌কে মানুষ কতটুকু বিদ্যুৎ পা‌বে, তা তা‌দের দুর্নী‌তি দে‌খে বোঝা যাচ্ছে। যে কে‌ন্দ্রে আবা‌সি‌কে এক‌টি বা‌লিশ ওঠা‌নোতে ১ হাজা‌রের মতো টাকা খরচ হয়। সেই কেন্দ্রের বিদ্যুৎ তো সাধারণ মানুষ পা‌বে না। এটা করা হ‌চ্ছে সরকা‌রের কিছু লোক‌দের পেট ভরা‌নোর জন্য।

আয়োজক সংগঠনের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন কবিরের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সংগঠনের সহ-সভাপতি শাফিন আহমেদ লিখুন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফজলে কবির সাগর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, মে ২৫, ২০১৯
এমএমআই/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-25 16:00:58