ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

খালেদার মুক্তির দাবিতে ছাত্রদলের বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ৪:৫৫:৪৮ পিএম
খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ করছেন নারায়ণগঞ্জের থানা ছাত্রদলের নেতা-কর্মীরা। ছবি: বাংলানিউজ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ করছেন নারায়ণগঞ্জের থানা ছাত্রদলের নেতা-কর্মীরা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ করেছেন নারায়ণগঞ্জের থানা ছাত্রদলের নেতা-কর্মীরা।

শুক্রবার (২৪ মে) জুমার নামাজের পর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নারায়ণগঞ্জ জেলার পাঁচটি থানার নেতা-কর্মীদের ব্যানারে এ বিক্ষোভ করেন শতাধিক নেতা-কর্মী।

এতে সংক্ষিপ্ত বক্তব্যে দলের নেতারা বলেন, একজন তিন তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী ও দেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে অন্যায়ভাবে মিথ্যা মামলায় কারাগারে রেখে সরকার তাকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। একটি গণতান্ত্রিক দেশে যেখানে যেকোনো সাধারণ নাগরিক জামিন পাওয়ার অধিকার রাখে, সেখানে একজন সাবেক প্রধানমন্ত্রীকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে কারাগারে রাখা হয়েছে এবং তাকে জামিনও দেওয়া হচ্ছে না। অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি না দিলে এবং তার কোনো ক্ষতি হলে এ সরকারকেই সব দায় দায়িত্ব বহন করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোহাম্মদ কাউসার, সোহেল রানা, নোবেল মীর, ইমরান ফারুল, আলামিন ব্যাপারি, ইকবাল প্রধান, দিপু চৌধুরী, শাকিল আহমেদ, আলামিন মোল্লা, তুষার আহমেদ, আমিনুল ইসলাম, সাব্বির আহমেদ, ফতুল্লা থানা ছাত্রদল নেতা ইঞ্জিনিয়ার সাইদ রেজা খান, কামরুল ইসলাম সজীব, নূর ইসলাম, রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা সুজন আহমেদ, আলামিন প্রধান, রাহাত, আড়াইহাজার থানা ছাত্রদল নেতা শাহীন আহমেদ, জহিরুল ইসলাম, বন্দর থানা ছাত্রদল নেতা রাকিব, চৌধুরী জাহান, ইফতেখার ভূঁইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মে ২৪, ২০১৯
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-24 16:55:48