ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ভারতের জনগণ ভোটের মাধ্যমে প্রতিনিধি নির্বাচিত করেছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ২:৪৭:৪৮ পিএম
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ভারতের নির্বাচনের সবচেয়ে ভালো দিক হচ্ছে, সেদেশের জনগণ ভোটের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচিত করতে পেরেছে, যেটা বাংলাদেশের জনগণ পারেনি।

শুক্রবার (২৪ মে) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
 
এর আগে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলনে কথা বলেন। তখন সাংবাদিকরা এ বিষয়ে প্রশ্ন করলেও মহাসচিব কিছু বলেননি। পরে আমির খসরু বাইরে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।
 
ভারতের গণতন্ত্র সফল হয়েছে উল্লেখ করে আমির খসরু বলেন, ভারতের জনগণের মৌলিক অধিকার, সাংবিধানিক অধিকার প্রয়োগের মাধ্যমে তাদের গণতন্ত্রকে তারা আরো শক্তিশালী করেছে, এটা সবেচেয়ে ভালো দিক।
 
‌‘ভারতের জনগণ নরেন্দ্র মোদীর পক্ষে রায় দিয়েছেন। তিনি জনগণের ভোটে জয়লাভ করেছেন।’
 
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে ইতোমধ্যে অভিনন্দন জানিয়ে চিঠি দেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, শুক্রবার অথবা শনিবারের (২৫ মে) মধ্যে ভারতীয় হাই-কমিশনের কাছে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের অভিনন্দন বার্তা চলে যাবে।
 
আমির খসরু বলেন, বাংলাদেশের জনগণ প্রত্যাশা করে ভারত-বাংলাদেশ সম্পর্ক বৃদ্ধি পাবে। দু’দেশ ও দু’দেশের জনগণের মধ্যে পরস্পরের সহযোগিতা ও পরস্পরের প্রতি সম্মানজনক অবস্থান থেকে সম্পর্ক গড়ে উঠবে। বিশেষ করে আঞ্চলিক সহযোগিতা শক্তিশালী হবে।
 
বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, মে ২৪, ২০১৯
এমএইচ/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-24 14:47:48