ঢাকা, শনিবার, ৫ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

নতুন কমিটি গঠনে ড্যাবের কাউন্সিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ১১:৪২:৪৩ এএম
লোগো

লোগো

ঢাকা: নতুন কমিটি গঠনে বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) কাউন্সিল চলছে।

শুক্রবার (২৪ মে) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ১০ টায় শুরু হওয়া কাউন্সিল চলবে বিকেল ৫টা পর্যন্ত।

এতে সভাপতি পদে ডা. হারুন অর রশিদ ও ডা. মোস্তাক রহিম স্বপন এবং মহাসচিব পদে ডা. আবদুস সালাম ও ডা. রফিকুল ইসলাম বাচ্চু নির্বাচন করছেন। সংগঠনের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটিসহ সাংগঠনিক জেলা শাখার মোট ২৬৫ জন ভোটের মাধ্যমে কেন্দ্রীয় পাঁচ পদে নেতৃত্ব নির্বাচন করবেন।

ড্যাবের দফতরের দায়িত্বে থাকা ডা. হারুন অর রশিদ খান রাকিব বাংলানিউজকে বলেন, সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, মহাসচিব, কোষাধ্যক্ষ ও সিনিয়র যুগ্ম-মহাসচিব এ পাঁচ পদে নির্বাচন হচ্ছে। রাতেই ফলাফল ঘোষণা করা হবে। 

এবার কেন্দ্রীয় কার্যকরী পরিষদ নির্বাচনে মোট কাউন্সিলর ২৬৫ জন। এদের মধ্যে রয়েছে কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির ১৬১ জন সদস্য ও বাকিরা সাংগঠনিক জেলা শাখার সভাপতি এবং সাধারণ সম্পাদক অথবা আহ্বায়ক ও সদস্য সচিব। 

ডা. রাকিব আরও বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর পাঁচটি পদে ৭০টির মতো নমিনেশন ফরম বিক্রি হয়। সেখান থেকে শেষ পর্যন্ত পাঁচ পদে ১০ জন নির্বাচন করছেন।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, মে ২৪, ২০১৯
এমএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-24 11:42:43