ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

জিয়ার মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, মে ২৩, ২০১৯
জিয়ার মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি

ঢাকা: সংগঠনের সিদ্ধান্ত মোতাবেক সর্বসম্মতিক্রমে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে- আগামী বৃহস্পতিবার (৩০ মে) ভোর ৬টায় দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন।

একই দিন সকালে দলের নেতাকর্মীরা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুস্পার্ঘ অর্পণ ও দোয়া করবেন। এছাড়া পোস্টার প্রকাশ ও কালো ব্যাজ ধারণ ও পরে বিএনপির উদ্যোগে অনুষ্ঠেয় আলোচনা সভায় অংশগ্রহণ করবে নেতাকর্মীরা।  

এছাড়া সংগঠনের উদ্যোগে দেশব্যাপী দুঃস্থদের মধ্যে কাপড় ও ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

পাশাপাশি সংগঠনের উদ্যোগে সারাদেশে জেলা ও মহানগরীসহ সব ইউনিট এবং ইউনিটগুলোর অধীনে সব ইউনিট কার্যালয়ে ৩০ মে ভোর ৬ টায় দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন এবং নিজ নিজ এলাকায় পোস্টার প্রকাশ, স্থানীয় সুবিধা অনুযায়ী আলোচনা সভা, দোয়া মাহফিল, দুঃস্থদের মধ্যে কাপড় ও ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।