ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালিদ হোসেনের মৃত্যুতে তারেক-ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, মে ২৩, ২০১৯
খালিদ হোসেনের মৃত্যুতে তারেক-ফখরুলের শোক

ঢাকা: একুশে পদকপ্রাপ্ত দেশের বরেণ্য ও জনপ্রিয় নজরুলসঙ্গীতশিল্পী খালিদ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

বৃহস্পতিবার (২৩ মে) দেওয়া এক শোকবার্তায় তারা শোক ও দুঃখ প্রকাশ করেন।

শোকবার্তায় বলা হয়, খালিদ হোসেনের গাওয়া প্রত্যেকটি নজরুলসঙ্গীত এদেশের সঙ্গীতপ্রিয় মানুষের হৃদয়কে আবেগাপ্লুত করতো।

নজরুল সঙ্গীতে অনবদ্য অবদানের জন্য মানুষের মনে থেকে যাবে তার অমলিন স্মৃতি। কীর্তিমান নজরুলসঙ্গীতশিল্পী হিসেবে খালিদ হোসেনের কন্ঠে গাওয়া অসংখ্য নজরুল গীতি সঙ্গীতপ্রিয় মানুষের নিকট চির অম্লান হয়ে থাকবে। তার গাওয়া গানের সুরের মূর্ছনা এদেশের নজরুলসঙ্গীত অনুরাগীদের মনে বহুদিন অনুরণিত হবে। এই খ্যাতিমান শিল্পীর সঙ্গীত প্রতিভা বিস্ময়কর। খালিদ হোসেনের মৃত্যুতে সঙ্গীত জগতে গভীর শুন্যতার সৃষ্টি হলো।

তারা খালিদ হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্য, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জানান।

বুধবার (২২ মে) রাত ১০টা ১৫ মিনিটে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) শিল্পী খালিদ হোসেন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এমএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।