ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতির দিন শেষ: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, মে ২২, ২০১৯
নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতির দিন শেষ: নাসিম মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ: বিএনপি দলীয় এমপিদের সংসদে যোগদানের পাশাপাশি বগুড়ার উপ-নির্বাচনে অংশগ্রহণের বিষয়টি দেশের রাজনীতির জন্য ইতিবাচক উল্লেখ করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতির দিন শেষ হয়ে গেছে। এখন ইতিবাচক রাজনীতিতে ফিরে আসার সময়। 

বুধবার (২২ মে) সন্ধ্যার আগে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের ভাটপিয়ারী হাফিজিয়া কওমি মাদ্রাসা ও এতিমখানায় আয়োজিত ইফতার মাহফিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।  

নাসিম বলেন, আওয়ামী লীগসহ ১৪ দল বিশ্বাস করে দেশে একটি সত্যিকারের বিরোধী দল সংসদে এসে সরকারের ভুলক্রটি তুলে ধরে সমালোচনা করবে।

 

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন এবং পবিত্র রমজানে পণ্য সামগ্রীর সরবরাহ নিশ্চিত করার কথা উল্লেখ করে সাবেক এ মন্ত্রী বলেন-বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার জঙ্গি দমনে সফলতা অর্জন  করেছে, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে, পদ্মাসেতুসহ মেগা প্রকল্প বাস্তবায়ন করে দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে।  

এ সময় সাবেক এমপি তানভীর শাকিল জয়, ছোনগাছা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলামসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।  

ইফতার মাহফিলের আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘন্টা, ২২ মে, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।