bangla news

জিয়ার মাজারে গেলেন রুমিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২১ ৩:৪১:৩০ পিএম
ব্যারিস্টার রুমিন ফারহানা

ব্যারিস্টার রুমিন ফারহানা

ঢাকা: একাদশ জাতীয় সংসদে বিএনপির মনোনয়নে সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র বৈধ হওয়ার পর প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার, পিতা অলি আহাদ ও আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেছেন ব্যারিস্টার রুমিন ফারহানা।

মঙ্গলবার (২১ মে) বেলা ১১টার দিকে নির্বাচন কমিশনে যান রুমিন ফারহানা। সেখানে তার জমা দেওয়া মনোনয়নপত্র যাচাই বাছাই হয়। বাছাইয়ের পরে নির্বাচন কমিশনের যুগ্ম সচিব ও রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম রুমিন ফারহানার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, এই পদে বিএনপির আর কোনো প্রার্থী না থাকায় ভোট হবে না। এক্ষেত্রে বাছাইয়ে রুমিনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় এবং তিনি প্রার্থিতা প্রত্যাহার না করলে আগামী ২৮ মে বিকেলে রুমিন ফারহানাকে সংরক্ষিত নারী আসনে এমপি নির্বাচিত ঘোষণা করবেন রিটার্নিং কর্মকর্তা।

শাইরুল জানান, বাছাইয়ের পরে নির্বাচন কমিশন থেকে সরাসরি শের-ই বাংলা নগরে জিয়াউর রহমানের মাজারে যান রুমিন। এরপর সেখান থেকে তিনি বনানী কবরস্থানে তার পিতা ভাষা সৈনিক অলি আহাদ ও জিয়াউর রহমানের কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন। তিনি সেখানে দাঁড়িয়ে ফাতেহা পাঠ করেন ও তাদের রুহের মাগফিরাত কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ২১, ২০১৯
এমএইচ/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-21 15:41:30