ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

মায়ের পাশে না থেকে তারেক লন্ডনে বিলাসী জীবনযাপন করছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ৯:৫৭:৫১ পিএম
ইলিয়াস আহমেদ চৌধুরীর সামাধিতে ফুলেল শ্রদ্ধা। ছবি: বাংলানিউজ

ইলিয়াস আহমেদ চৌধুরীর সামাধিতে ফুলেল শ্রদ্ধা। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরী এমপি বলেছেন, বিপদের সময় মায়ের পাশে না থেকে তারেক জিয়া লন্ডনে বিলাসী জীবনযাপন করছেন। বিপদের সময় মায়ের পাশে যে নেই, তিনি জনগণের পাশে কিভাবে থাকবেন।

রোববার (১৯ মে) সন্ধ্যায় পিতা মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরীর ২৮তম মৃত্যুবার্ষিকীর দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছিলেন সেই জিয়াউর রহমান ক্ষমতায় থাকা অবস্থায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে দেশে এসেছিলেন। তিনি কিন্তু জীবনের মায়া করেননি। তিনি দলকে পুনর্গঠন করার জন্য এসেছিলেন। অথচ আজ খালেদা জিয়া জেলে। এক ছেলে মারা গেছেন, সেই বিপদের সময় তারেক রহমান মায়ের পাশে নেই। জনগণ কিভাবে বিশ্বাস করবে তাকে।

এর আগে, দোয়া মাহফিলে ইলিয়াস আহমেদ চৌধুরী (দাদা ভাই)-এর রুহের মাগফিরাত কামনা করা হয়। দিনটি উপলক্ষে সকাল থেকে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও হাজার হাজার নেতাকর্মী কবর স্থানে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মে ১৯২, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-19 21:57:51