bangla news

সা‌বেক নেতার আঙুল কাটায় কলারোয়া ছাত্রলীগ কমিটি বিলুপ্ত

ডি‌স্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৮ ১১:৫৯:২০ পিএম
সাতক্ষীরা জেলা ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তি

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তি

সাতক্ষীরা: সাতক্ষীরার কলা‌রোয়া উপ‌জেলা ছাত্রলী‌গের বর্তমান সভাপ‌তি ও সম্পাদ‌কের বিরু‌দ্ধে অর্থের বি‌নিম‌য়ে জ‌মি দখ‌লে নেতৃত্ব দি‌য়ে গি‌য়ে উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক তুষা‌রের হা‌তের আঙুল কে‌টে ফেলার অভি‌যো‌গে উপ‌জেলা ছাত্রলী‌গের ক‌মি‌টি বিলুপ্ত ঘোষণা ক‌রে‌ছে জেলা ছাত্রলীগ।

শ‌নিবার (১৮ মে) দিবাগত রা‌তে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, কলারোয়া উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় এই কমিটি বিলুপ্ত করা হয়েছে। একইসঙ্গে ছাত্রলীগকর্মী বাবু, মন্টু ও ইমামকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এছাড়া তাদের স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় নির্বাহী ছাত্র সংসদকে অনুরোধ করা হয়েছে।

শ‌নিবার দুপু‌রে ১৫ লাখ টাকার বি‌নিম‌য়ে জ‌মি দখল কর‌তে গি‌য়ে উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক তুষা‌রের হা‌তের চার আঙুল কে‌টে ফেলেন বর্তমান সভাপ‌তি সাগর ও সাধারণ সম্পাদক নাই‌স নেতৃত্বাধীন নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২৩৫৬ ঘণ্টা, মে ১৮, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্রলীগ সাতক্ষীরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-18 23:59:20