ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৫ ঘণ্টা, মে ১৯, ২০১৯
জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেনন

ঢাকা: জন্মদিনে ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন ঢাকা-৮ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

শনিবার (১৮ মে) রাশেদ খান মেননের ৭৬তম জন্মদিন। এ উপলক্ষে বিকেল ৪টায় ওয়ার্কার্স পার্টি অফিসে ঢাকা মহানগরের সভাপতি আবুল হোসাইনের সভাপতিত্বে তার জন্মদিন পালিত হয়।

 

জন্মদিন উপলক্ষে পার্টি কার্যালয়ে ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো, কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর কমিটির সদস্য, আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ, সাম্যবাদী দল, জাসদ, নারী মুক্তি সংসদ, জাতীয় শ্রমিক ফেডারেশন, ক্ষেতমজুর ইউনিয়ন, জাতীয় কৃষক সমিতি, ছাত্র মৈত্রী, যুব মৈত্রী, গার্হস্থ্য নারী শ্রমিক ইউনিয়ন, সমাজ সেবা অধিদপ্তর, মতিঝিল পোস্টাল কলোনী ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের নেতারা তাকে জন্মদিনের ফুলেল শুভেচ্ছা এবং ভালোবাসায় সিক্ত করেন। এসময় মেননের সহধর্মিনী সংসদ সদস্য লুৎফুন নেসা খান উপস্থিত ছিলেন।

এছাড়াও ঢাকার বাইরের বিভিন্ন থানার নেতা, গণসংগীত সমন্বয় পরিষদ এবং ঢাকা-৮ আসনের সর্বস্তরের জনসাধারণ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সে সঙ্গে তারা মেননের সুস্থ জীবন এবং দীর্ঘায়ু কামনা করেন।

বাংলাদেশের সময়: ২১৪২ ঘণ্টা, মে ১৮, ২০১৯
আরকেআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।